দিনাজপুরনিউজ২৪ ডটকমের ব্লগসাইটে আপনাকে স্বাগতম!

জীবনযাপন

প্রকাশঃ ১২ মার্চ, ২০১৯

জীবনযাপন

যেসব আচরণে বুঝবেন সঙ্গী ফিরতে চায়

সত্যিকারের প্রেম স্বর্গ থেকে আসে।কিন্তু সবাই এই প্রেমকে বুঝতে পারে না। কারো প্রেমে পরিণতি আসে, কারো আসে না। দুজনের যে কোনো একজনের ভুলে এমনটি হয়।কেউ কেউ পেয়ে হারিয়ে ফেলে।

সব সম্পর্কেরই মূল ভিত হচ্ছে বিশ্বাস। বিশ্বাস একবার ভেঙে গেলে সব শেষ। তবে বিশ্বাস করে ঠকছেন কিনা সেটা যাচাই করাও জরুরি।

প্রেমে কখনো প্রতারণাও ঢুকে পড়ে। এমনটি হয়ে সম্পর্ক ভেঙে যায়।আসুন জেনে নেই আপনার সঙ্গে সঙ্গী প্রতারণা করছে কিনা বুঝবেন কীভাবে।

ফোন এড়িয়ে চলা

আপনার সঙ্গী কখনও আপনার ফোন হাতছাড়া করে না। যে কোনও অবস্থাতেই সে ফোন সম্পর্কে অতিরিক্ত সচেতন থাকে।তবে হঠাৎ করেই যদি সে ফোন এড়িয়ে চলে তবে বুঝতে হবে কোনো সমস্যা।

আগ্রহ হারিয়ে ফেলা

আপনার সঙ্গী বা সঙ্গিনী হঠাৎ আপনার প্রতি সমান আগ্রহ হারিয়ে ফেললে বুঝবেন সমস্যা আছে। একসঙ্গে সময় কাটানো, মনের কথা বলা সেভাবে আর হয় না। আপনার সামনে এলেই তার কেমন যেন পালাই পালাই ভাব। ফোন করলেও সহজে ধরেন না। মেসেজের উত্তর আসে দেরি করে।এসব লক্ষণ দেখলে বুঝবেন সঙ্গী আপনার সঙ্গে প্রতারণা করছে।

ঝামেলার দোহাই

একটা সময় আপনার প্রেমিক আপনাকে একনজর দেখার জন্য পাগলপ্রায় ছিল।এখন তার মধ্যে সেই আগ্রহ নেই। আপনি চাইলে সে নানান ঝামেলার দোহাই দেয়।সঙ্গী বা সঙ্গিনী ভাবেন, সময় না দিলেও এই সম্পর্কে প্রভাব পড়বে না। এখানেই কিন্তু ভুলটা হয়।

স্মৃতিচারণ

প্রেমিক আপনার সঙ্গে আড্ডায় পুরনো প্রেমে হাতড়ে বেড়ায়। তার কাছে আপনার কথা শোনার চেয়ে সাবেক প্রেমিকার স্মৃতি শেয়ার করা জরুরি হয়ে পড়েছে। এমনটি হলে ধরে নেবেন আপনার সঙ্গী তার পুরনো প্রেমিকাকে মিস করছে। তার কাছে ফিরে যেতে চায়।

দূরত্ব

সঙ্গী প্রেমিক এখন আপনার সঙ্গে একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে চলে। ঘনিষ্ঠ হতে চায় না। আপনি তার হাতে হাত রাখলে সে হাত সরিয়ে দিয়ে চলে যেতে চায়।

বন্ধুর মতো আচরণ

একটা সময় আপনি তাকে বন্ধু ভাবতেন, সে ভাবত প্রেমিকা।এখন হয়ে গেছে উল্টোটা। আপনি তাকে মনেপ্রাণে চান, তাকে ছাড়া কিছুই বোঝেন না। অথচ প্রেমিক আপনার সঙ্গে বন্ধুর মতো আচরণ করতে পছন্দ করে।

অনেকে আবার প্রেম ও বন্ধুত্ব সমান তালে বজায় রাখেন। সেটা আলাদা ব্যাপার। কারণ, এমন মানুষজন এটা সম্পর্কের শুরু থেকেই করতে পারেন। কিন্তু সম্পর্কের মাঝে আচমকা বন্ধুর মতো আচরণ হলে মুশকিল।

সামাজিক যোগাযোগমাধ্যমে

আপনার প্রেমিক সোশ্যাল মিডিয়ায় সক্রিয় কিন্তু আপনার সঙ্গে তার তোলা ছবি দিতে চান না। কিংবা কোনো ছবি দেয়া থাকে সেটি হাইড করে দিচ্ছে। এমনটি হলে ধরে নেবেন প্রেমিক আর সম্পর্কটাকে এনজয় করছেন না।

ব্লগার Najmun Nahar Nipa এর অন্যান্য পোস্টঃ
আপনার পছন্দের তালিকায় আরও থাকতে পারেঃ
2 মন্তব্য
  1. Superdry men's Germany Trophy Collection t-shirt. my homepage - 5er Pokalserie - Christel -

  2. Superdry males's Germany Trophy Series t-shirt. My web-site - Rennen (Madison)

আপনার মতামত দিন
বাংলা বর্ণমালার প্রথম বর্ণ কোনটিঃ
Hit enter to search or ESC to close
হ্যালো, আমার নাম

Najmun Nahar Nipa

Graphics Designer