দিনাজপুরনিউজ২৪ ডটকমের ব্লগসাইটে আপনাকে স্বাগতম!

রাজনীতি

প্রকাশঃ ১৪ জুলাই, ২০১৯

রাজনীতি

ঘোড়াঘাটে ৬ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত ভবন এর ফলক উম্মচন করলেন-এমপি শিবলী সাদিক

ঘোড়াঘাটে ৬ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যায় নির্মিত ভবন এর ফলক উম্মচন করলেন-এমপি শিবলী সাদিক।

ইফতেখার আহমেদ বাবুঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন, দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। উদ্বোধনকৃত প্রকল্পগুলো হচ্ছে-- ৩ কোটি ২৬ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার কলাবাড়ী দাখিল মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, ২ কোটি ১২ লক্ষ টাকা ব্যয়ে ঘোড়াঘাট উপজেলা ভূমি অফিসের নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, ৯৭ লক্ষ টাকা ব্যয়ে রাণীগঞ্জ সরকারি ২য় দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাডেমিক ভবন ২য় ও ৩য় তলা উর্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।

এ সময় সঙ্গে ছিলেন, ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাফে খন্দকার শাহানসা, উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম সহ দলীয় নেতাকর্মীবৃন্দ। প্রতিটি ভবনের ফলক উম্মচনের পর বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্তার শান্তি কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র দীর্ঘাআয়ু কামনা করে দোয়া করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে এমপি শিবলী সাদিক বলেন বর্তমান সরকারের এই সব উন্নয়নের কথা আপনাদের সবাইকে মনে রাখতে হবে এবং আগামী যে সমস্ত নির্বাচন আসবে সকল নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আপনারা নিজেদের এলাকায় হওয়া এই সমস্ত উন্নয়নের কৃতগ্যতা প্রকাশ করবেন সেই দাবী করছি।।

ব্লগার md iftekhar ahmed এর অন্যান্য পোস্টঃ
আপনার পছন্দের তালিকায় আরও থাকতে পারেঃ
0 মন্তব্য
আপনার মতামত দিন
বাংলা বর্ণমালার বর্ণ কোনটিঃ
Hit enter to search or ESC to close
হ্যালো, আমার নাম

md iftekhar ahmed