দিনাজপুরনিউজ২৪ ডটকমের ব্লগসাইটে আপনাকে স্বাগতম!

প্রকাশঃ ১৩ আগস্ট, ২০১৯

ঘোড়াঘাট পৌরসভার নয়াপাড়াতে দিনের বেলাতেই বাসায় চুরি।

আজকে ১৩/৮/১৯ বেলা আড়াইটা থেকে সারে পাঁচটার মধ্যে, ঘোড়াঘাট পৌরসভার ২নং ওয়ার্ডের নয়াপাড়া মহল্লার মিন্টু ফার্নিচার ও জামালের বাড়ীতে(যার মেইন গেট রাস্তা সংলগ্ন পাশাপাশি) দুঃধর্ষ  চুরি হয়েছে।

পাশাপাশি ঐ বাড়ী  দুইটির বাড়ীর মালিক স্বামী স্ত্রী বা
ড়ীর সবগুলি গেটে তালা লাগিয়ে ঈদের দাওয়াত খাওয়ার জন্য আত্মীয়র বাড়ীতে যায়, ফিরে এসে দেখে মেইন গেটের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে  ,বারান্দার গ্রিলের হ্যাজবোল্ডের লোহার হুক কেটেছে  ও ঘড়ের দরজার শক্তিশালী লোহার হ্যাজবোল্ডের হুক কেটে  ঘড়ের ভিতরে রক্ষিত কাঠের  আলমিরা ও ড্রেসিং টেবিলের ড্রয়ার ও পাল্লার তালা ভেঙ্গে সবকিছু তচনচ করে ফেলে এবং তাতে রক্ষিত সোনার গহনা ও টাকা লুট করে নিয়ে যায়।

বাড়ী দুইটি থেকে কয়েক লক্ষ টাকার সম্পদ চুরি করা হয়েছে,বাড়ী দুইটির মালিকগন স্বল্প আয়ের মানুষ,তারা অল্প অল্প করে এই সম্পদ টুকু সঞ্চয় করেছিল তাও চুরি হয়ে গেল। 

আইন শৃংখলার এহেন অবস্থা! জনগনের জান মালের নিরাপত্তা দিবে কে? 

অনেকেই মন্তব্য করছেন,এলাকায় নেশাখোর দের সংখ্যা বেড়ে যাওয়ার এই ঘটনাগুলো ঘটছে।

সবচেয়ে বড় কথা হলো অপরাধীরা কথিত নেতাদের ছত্রছায়ায় থাকার কারনে তাদের অপরাধের কোন বিচার হচ্ছেনা, যার কারনে অপরাধীরা আরও উস্কে যাচ্ছে।
আমরা বিতর্ক চাইনা, শান্তি চাই,জনগনের মৌলিক অধিকার গুলি নিশ্চিত করার দায়ীত্ব সরকারের, আমরা সাধারন জনগন, নিজেদের ঘড়বাড়ীর যতটুকু সম্ভব প্রটেকসন দেবার চেস্টা করি, এর চেয়ে বেশী কিছু করার ক্ষমতা আমাদের নেই।

আমরা আশা করি স্থানীয় সরকারের প্রতিনিধি এবং প্রশাসন  আইন প্রয়োগে  আরও বেশী সতর্ক হবেন, তাহলে জনগনের জানমালের  নিরাপত্তা পাবে।

শেয়ার করুনঃ
ব্লগার MD.ZIAUR RAHMAN এর অন্যান্য পোস্টঃ
আপনার পছন্দের তালিকায় আরও থাকতে পারেঃ
0 মন্তব্য
আপনার মতামত দিন
বাংলা বর্ণমালার বর্ণ কোনটিঃ
Hit enter to search or ESC to close
হ্যালো, আমার নাম

MD.ZIAUR RAHMAN