দিনাজপুরনিউজ২৪ ডটকমের ব্লগসাইটে আপনাকে স্বাগতম!

প্রকাশঃ ০৩ সেপ্টেম্বর, ২০১৯

বিএনপির ৪১তম প্রতিষ্টা বার্ষিকী পালনে ঘোড়াঘাট পৌর বিএনপির প্রতি কর্মী ও সমর্থকদের নানা অভিযোগ।

ঘোড়াঘাট দিনাজপুর থেকেঃ- গত ১লা সেপ্টেম্বর /১৯ইং রোজ রবিবার বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্টা বার্ষিকী ছিলো। সারা বাংলাদেশে নানা প্রতিকুলতার মধ্যো উক্ত প্রতিষ্টা বার্ষিকী পালন করেন বিএনপি। কিন্তু দিনাজপুর জেলার ঘোড়াঘাট পৌর বিএনপি এই প্রতিষ্টা বার্ষিকী পালন করেনি বলে জানা যায়। কেন বা কি কারনে পালন করেননি তার কোন সুষ্ঠ জবাব পাওয়া যায়নি।

তবে ঘোড়াঘাট পৌর ছাত্রদলের সভাপতি জনাব সজীব কবির উক্ত প্রতিষ্টা বার্ষিকী পালনের উদ্যোগ নিলেও পৌর বিএনপির দায়িত্ববান নেতাদের কোন সহযোগীতা পাননি বলে জানা যায়। পৌর ছাত্রদলের সভাপতির সাথে কথা জানা যায় তিনি এখনো চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং পৌর বিএনপির দায়িত্ববান নেতাদের সাথে যোগাযোগ করছেন।

অপর দিকে পৌর এলাকার সাধারন কর্মী ও সমর্থকদের মধ্যে নানা ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা অভিযোগ করেন- বিগত প্রায় ২ বছর যাবৎ ঘোড়াঘাট পৌর বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতাদের কর্ম কান্ড তাদের নিকট সন্দেহ জনক। নাম প্রকাশে অনিচ্ছুক সাবেক এক নেতা বলেন বর্তমানে পৌর বিএনপির কমিটিতে যারা গুরুত্বপূর্ণ পদে আছেন তাদের চলা ফেরা দেখে মনে হয় তারা সরকারী দলের লোক। অথচ ঘোড়াঘাট পৌর বিএনপির ঘাটি নামে পরিচিত ছিলো। শুধুমাত্র বর্তমান দায়িত্বপ্রাপ্ত নেতাদের কারনে ঘোড়াঘাট পৌর বিএনপির এ অবস্থা। তিনি আরো বলেন এভাবে চলতে থাকলে হয়তো অতি অল্প সময়ের মধ্যেই ঘোড়াঘাট পৌরসভা থেকে বিএনপি নামটি মুছে যাওয়ার আশংকা আছে।

বিএনপির দায়িত্বপ্রাপ্ত কিছু নেতাদের সাথে কথা বলে জানা যায়- তারা চেষ্টায় আছে প্রতিষ্টা বার্ষিকী পালন করার জন্য। তারা বলেছেন প্রশাসনের কারনেই কেন্দ্রীয় ঘোষিত অনেক কর্মসূচি পালন করতে পারেন না। তবে পালনের জন্য যথাসাধ্য চেষ্টা করেন। তারা বলেন পিছনে থেকে অনেকেই অনেক কথা বলবেই আসলে বাস্তবতাকে মেনে নিয়েই সামনের দিকে এগুতে হবে।

শেয়ার করুনঃ
ব্লগার MD.ZIAUR RAHMAN এর অন্যান্য পোস্টঃ
আপনার পছন্দের তালিকায় আরও থাকতে পারেঃ
0 মন্তব্য
আপনার মতামত দিন
বাংলা বর্ণমালার প্রথম বর্ণ কোনটিঃ
Hit enter to search or ESC to close
হ্যালো, আমার নাম

MD.ZIAUR RAHMAN