দিনাজপুরনিউজ২৪ ডটকমের ব্লগসাইটে আপনাকে স্বাগতম!

রাজনীতি

প্রকাশঃ ০৭ জানুয়ারী, ২০২০

রাজনীতি

বিএনপি নানা অজুহাতে সিটি নির্বাচন থেকে পালানোর পাঁয়তারা করছে: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ‘নির্বাচন গণতন্ত্রেরই অংশ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান একটি অর্থবহ নির্বাচন করতে। আওয়ামী লীগ, বিএনপি, বামদলসহ অন্যরা নির্বাচনে অংশগ্রহণ করেছে।’

মঙ্গলবার (৭ জানুয়ারি) নিজ নির্বাচনী সিরাজগঞ্জ-১ আসন এলাকায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে এসব কথা বলেন।

এ সময় তিনি বিএনপি সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ জনগণের দল, নির্বাচনে জনগণের কাছে যাবে। জনগণের রায় মেনে নেবে। কিন্তু ভোট গ্রহণের আগেই বিএনপি নানা অজুহাত ও অভিযোগ তুলে মাঝপথে নির্বাচন থেকে পালানোর পাঁয়তারা করছে। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র দেশের জনগণ মেনে নেবে না।

নাসিম আরও বলেন, দেশে বিদেশে এই সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রশংসিত হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশ আরো এগিয়ে যাবে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জঙ্গি দমন করা হয়েছে। সন্ত্রাস ও দুর্নীতি দমনেও কাজ করে যাচ্ছে। তিনি শীতার্ত মানুষের উদ্দেশ্যে বলেন-বর্তমান সরকারের আমলে শীতার্ত মানুষ যেন কোন কষ্ট না পায় সে জন্য দলের নেতাকর্মীরা গ্রামে গ্রামে গিয়ে শীতবস্ত্র বিতরণ করছে।

ব্লগার Md. Neamul Hassan Neaz Neaz এর অন্যান্য পোস্টঃ
আপনার পছন্দের তালিকায় আরও থাকতে পারেঃ
0 মন্তব্য
আপনার মতামত দিন
বাংলা বর্ণমালার বর্ণ কোনটিঃ
Hit enter to search or ESC to close
হ্যালো, আমার নাম

Md. Neamul Hassan Neaz Neaz

staff reporter